ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সিরাজগঞ্জে ৩ কলেজ ছাত্র হত্যা  মামলায় এমপির পিএস গ্রেপ্তার

সিরাজগঞ্জে ৩ কলেজ ছাত্র হত্যা  মামলায় এমপির পিএস গ্রেপ্তার

সিরাজগঞ্জের এনায়েতপুরে বৈষম্যবিরোধী ছাত্র জনতার মিছিলে গুলি বর্ষণ করে ৩ কলেজছাত্র হত্যা মামলার পলাতক আসামি সাবেক এমপি’র পিএস সেলিম সরকারকে (৪৬) যৌথ অভিযানে নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি সিরাজগঞ্জ-৫ আসনের সাবেক এমপি মমিন মন্ডলের পিএস ও বেলকুচি উপজেলার শেরনগর (কামারপাড়া) গ্রামের আব্দুর রাজ্জাক সরকারের ছেলে। বৃহস্পতিবার সন্ধ্যায় র‌্যাব-১২’র লেঃ কমান্ডার বিএন কোম্পানী কমান্ডার এম আবুল হাশেম সবুজ এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ৪ আগস্ট দুপুরের দিকে বৈষম্যবিরোধী ছাত্র জনতার একটি মিছিলে দুর্বৃত্তরা পিস্তল দিয়ে গুলি বর্ষণ করে। এ সময় দুর্বৃত্তদের ছোঁড়া গুলিতে ছাত্র জনতার মিছিলে অংশ নেয়া কলেজ ছাত্র শিহাব, সিয়াম ও ইয়াহিয়া গুলিবিদ্ধ হয়ে গুরুত্বর আহত হয়। আশংকাজনক অবস্থায় তাদেরকে খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহত ওই ৩ ছাত্রের পরিবারের পক্ষ থেকে সংশ্লিষ্ট থানায় পৃথক ৩টি হত্যা মামলা দায়ের করা হয়।

এরই প্রেক্ষিতে সিরাজগঞ্জ র‌্যাব-১২’র অধিনায়ক মোঃ মারুফ হোসেন বিপিএম, পিপিএম’র দিকনির্দেশনায় মঙ্গলবার রাতে র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার সহযোগিতায় র‌্যাব-১২, সদর কোম্পানি ও র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জের একটি চৌকস অভিযানিক দল ফতুল্লা মডেল থানাধীন ড্রিমকনভেনশন হল, উত্তর মাসদাইর, গাবতলী এলাকায় যৌথ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ২টি মোবাইল ফোন ও ১টি হাত ঘড়ি জব্দ করা হয়েছে এবং পরদিন তাকে এনায়েতপুর থানায় হস্তান্তর করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে

গ্রেপ্তার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত